তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত

ত্রিশালে নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ময়মনসিংহের  ত্রিশালে গ্রামবাংলার  ঐতিহ্যবাহি নৌকা বাইচ প্রতিযোগীতা মঙ্গলবার বিকেলে ভাবনাখালি হিংড়াধলি বিলে অনুষ্ঠিত হয়। মঠবাড়ী ইউনিয়নের  ভাবনাখালি এলাকাবাসীর আয়োজনে ঐতিহ্যবাহি নৌকা বাইচ প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের   স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী।

মঠবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ আব্দুল্লা আল জাকির,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা আব্দুল হামিদ,সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম,পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোকসেদুল আমীন,ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব,উপজেলা কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক ছফির উদ্দিন শেখ প্রমূখ।নৌকা বাইচ প্রতিযোগীতায় ভাবনাখালি দল বিজয়ী হন। পরে বিজয়ী চ্যাম্পিয়ন দলকে প্রধান অতিথি  পুরস্কার তুলে দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই