তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অগ্নিকান্ডে ১২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

ভালুকায় অগ্নিকান্ডে ১২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ভালুকায় উপজেলার সিডষ্টোর বাজারে ইউনিয়ন যুবলীগনেতা নূরুল হকের চারটি বসত ঘর পুড়ে প্রায় ১২ লক্ষাধিক টাকার মালামাল ছাই হয়ে গেছে। ঘটনাটি বৃহস্পতিবার ভোররাতের।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগ নেতা নূরুল হকের সিডষ্টোর বাজারের বসতঘরে আগুণ লাগে। খবর পেয়ে ফায়ারসার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় বাড়ির চারটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার ইকবাল হাসান জানায়, রাত অনুমানিক ৩ টার সময় বৈদ্যুতিক শর্টসার্কিট হতে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে সারা বাড়িতে আগুণ ছড়িয়ে পরে। এতে চারটি বসতঘর সম্পুর্ণ পুড়ে ভষ্মিভূত হয়।

বাড়ির মালিক নূরুল হক জানান, ঘরের আসভাবপত্র, কাপড় চোপর, স্বর্ণালংকার ও টাকা পয়সাসহ তার প্রায় ১২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই