তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ফুলপুর উপজেলার ইমাদপুর নামকস্থানে বৃহস্পতিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় মায়ের সামনে শিশুপুত্রসহ দুই জন নিহত ও একই পরিবারের তিন জনসহ পাঁচ জন আহত হয়েছেন।

জানা যায়, ময়মনসিংহ থেকে শেরপুরগামী সিএনজি চালিত অটোরিকশাকে শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসে ধাক্কা দেয়। এতে অটোরিকশা যাত্রী শেরপুর জেলার কালিবাড়ী চেংগুরিয়া গ্রামের আব্দুল মালেকের পুত্র জায়েদ হোসেনের (৬) ঘটনাস্থলে মৃত্যু ঘটে। এছাড়া তার মেয়ে মুন্নী বেগম (৪), স্ত্রী কাজল বেগম (২৫), বোন তামান্না (২২), মা বেগমসহ (৪৭), অপর যাত্রী আবুল হোসেন (৫০) ও চালক সিরাজুল ইসলাম (৫০) আহত হন। তাদের মাঝে গুরুতর অবস্থায় ৪ জনকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিসাধীন অবস্থায় চালক সিরাজুল ইসলামের মৃত্যু ঘটে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই