তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় শোক দিবস পালন

রাণীনগরে জাতীয় শোক দিবস পালন
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
নওগাঁর রাণীনগরে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদত বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচির শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, সহকারি কমিশনার (ভ’মি) টুকটুক তালুকদার, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন, যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু মুসা মোহাম্মদ হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, পল্লী বিদ্যুৎ সমিতির রাণীনগর শাখার এজিএম সাইদী সবুজ খাঁন, জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারি প্রকৌশলী ইকরামুল বারী প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই