তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের শার্শা সীমান্তে আটক-৩

যশোরের শার্শা সীমান্তে মাদক ও অবৈধ অনুপ্রবেশকারী সহ আটক-৩
[ভালুকা ডট কম : ১৭ আগস্ট]
খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়ন এর অধীনস্থ রুদ্রপুর, পুটখালী ও অগ্রভূলাট বিওপি’র সদস্যরা পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, মদ এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার সময় ২ জন বাংলাদেশি নাগরিককে আটক করেছে। শনিবার (১৭ আগষ্ট) বিকালে তাদের আটক করা হয়।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে শার্শা থানাধীন অগ্রভূলাট বাজারের পাশে পাকা রাস্তার উপর হতে লিটন হোসেন (৩০) নামে এক যুবককে ১৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয় ও রুদ্রপুর বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানাধীন রুদ্রপুর মাঝেরপাড়া গ্রামস্থ আম বাগান হতে ২০ বোতল  মদসহ আটক করে।

অপরদিকে, পুটখালী বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামস্থ ভান্ডারীর মোড় হতে অবৈধভাবে বিনা পাসপোর্টে ভারত হতে বাংলাদেশে আসার সময় ০২ জন (পুরুষ) বাংলাদেশি নাগরিককে আটক করে। আটককৃত আসামী ও মাদকদ্রব্য শার্শা থানায় এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রমকারী বাংলাদেশি নাগরিকদ্বয়কে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই