তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সাংবাদিকদের সাথে ডিসির মতবিনিময়

নওগাঁয় সাংবাদিকদের সাথে ডিসির মতবিনিময়
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
নওগাঁয় সাংবাদিকদের সাথে 'কল সেন্টার ৩৩৩' বিষয়ক অবহিতকরণ ও মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসন আয়োজিত সভার সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ।

সভায় সরকারী সেবা কল সেন্টার '৩৩৩' এর সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়। জরুরি ও দুর্যোগকালীন সাহায্য, নাগরিক সেবা প্রাপ্তির বিষয়ে অভিযোগ, বিভিন্ন সামাজিক সমস্যার প্রতিকার, জুয়া, যৌতুক, ইভটিজিং, নারী নির্যাতন, মাদক বাল্যবিবাহসহ সমাজের নানা সমস্যার দ্রুত সমাধান পেতে ৩৩৩ এ কল দেওয়ার পরামর্শ দেয়া হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহাবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোঃ কামরুজ্জামান, সহকারী কমিশনার আইসিটি এস এম অনীক চৌধুরী ও জেলা প্রেসক্লাবের সভাপতি নবীর উদ্দিনসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই