তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে প্রেমিকার লাশ রেখে প্রেমিকের পলায়ন

ফুলপুরে প্রেমিকার লাশ রেখে প্রেমিকের পলায়ন
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
ময়মনসিংহের ফুলপুর হাসপাতালে বুধবার রাত ১১ টার দিকে সাবিনা ইয়াসমিন (১৭) নামে এক প্রেমিকার লাশ ফেলে রেখে প্রেমিক পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ কথিত প্রেমিক কামরুলের মা ফিরোজা খাতুনকে আটক করেছেন।

জানা যায়, গাজীপুর জেলার নাওজোড়া এলাকার মাস্টার সেন্ট নামীয় গার্মেন্টসে কাজ করার সুবাদে ময়মনসিংহের ফুলপুর উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের মাটিচাপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে কামরুল ইসলামের সাথে হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়নের কুমুরিয়া গ্রামের লিয়াকত আলী খাঁর মেয়ে সাবিনা ইয়াসমিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে মঙ্গলবার সাবিনা ইয়াসমিন প্রেমিকের বাড়িতে চলে আসেন। বুধবার রাতে সাবিনা ইয়াসমিন অসুস্থ হয়ে গেলে প্রেমিকার বাড়ির লোকজন ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রেমিকা সাবিনা ইয়াসমিন মারা গেলে মা ফিরোজা খাতুনকে রেখে প্রেমিক কামরুল ইয়াসমিন পালিয়ে যান।

সাবিনার বাবা লিয়াকত আলী খাঁ জানান, মেয়েকে অপহরণের পর হত্যা করা হতে পারে। সাবিনার বড় বোন গার্মেন্টসকর্মী রুনা জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে সাবিনা গার্মেন্টসে যায়। নির্ধারিত সময়ে বাসায় না ফেরায় আমরা খোঁজাখুজি করছিলাম। বুধবার মধ্য রাতে ফুলপুর থানা থেকে তার মৃত্যু সংবাদ পাই।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, সাবিনার লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন খুঁজে পাওয়া যায়নি। মেডিকেল রিপোর্টের পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিক কামরুলের মা ফিরোজা খাতুনকে আটক করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই