তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান আর নেই

ভালুকার বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান আর নেই  
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার উপজেলার বাশিল গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান (৭৩) শনিবার রাত সাড়ে নয়টায় সিডস্টোর বাজারের নিজ বাসায় অসুস্থ হয়ে পড়েন। তাঁকে দ্রুত ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রাত ১০টা ২০মি. মৃত ঘোষণা করেন (ইন্নাল্লিাহে....রাজিউন)।

তিনি স্ত্রী,৩মেয়ে ও  ১ছেলে রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন যাবৎ হৃদরোগসহ বিভিন্ন জটিল রোগে ভোগ ছিলেন। মফিজুর রহমান ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের একবার আহবায়ক ও দুইবার নির্বাচিত কমান্ডার ছিলেন।

তাঁর সহযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মেম্বার জানান, রবিবার সকাল ১১টায় ভালুকা সরকারী ডিগ্রি কলেজ মাঠে প্রথম,বেলা ১১টায় হবিরবাড়ি ইউনিয়ন সোনার বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় ও বাশিল গ্রামে মরহুমের তৃতীয় জানাজা নামাজ শেষে রাষ্ট্রীয় মার্যাদায় পরিবারিক গোরস্থানে দাফন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই