তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে স্বামী-স্ত্রী আহত

গাজীপুরের ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে স্বামী-স্ত্রী আহত, একজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে স্বামী-স্ত্রী আহত হয়েছে। স্থানীয়র উদ্ধার করে তাদের আশঙ্কাজনক অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। গতকাল সন্ধ্যায় উপজেলার মাটিকাটা এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনার সাথে জড়িত এক ছিনতাইকারীকে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ আটকৃত ওই ছিনতাই কারীকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চান্দরা এপেক্স ল্যাঞ্জারী লিমিটেড কারখানার থেকে মমিনুল ইসলাম ও তার স্ত্রী শিরিন আক্তার উপজেলার কৌচাকুড়ি এলাকার নিজ বাড়িতে ফিরছিল। এসময় মোটরসাইকেল নিয়ে ৩ ছিনতাইকারী মাটিকাটা ব্রীজের কাছাকাছি তাদের গতিরোধ করে। এসময় তাদের কাছে থাকা টাকা ও মালামাল দেশীয় অস্ত্রের মুখে ছিনিয়ে নেয়। বাধা দিলে ছিনতাইকারীরা মমিনুল ও তার স্ত্রীকে এলোপাথারী ছুড়িকাঘাত করে। তাদের আত্নচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে মোটর সাইকেল নিয়ে দুই ছিনতাইকারী পালিয়ে গেলেও একজনকে আটক করে গণধোলাই দেয় এলাকাবাসী।

কালিয়াকৈর থানার ওসি খন্দকার আলমগীর হোসেন জানান, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত ছিনতাই কারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই