তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে আদিবাসী যুবকের মরদেহ উদ্ধার

ধামইরহাটে আদিবাসী যুবকের মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
নওগাঁর ধামইরহাট উপজেলায় রুপ লালা (১৮) নামে এক আদিবাসী যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার বড় মোল্লা পাড়া থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রুপ লাল উপজেলার বড় মোল্লা পাড়ার অনিল হেমরমের ছেলে।

জানাগেছে, শুক্রবার সকালে স্থানীয়রা একটি ব্রিজের নিচে রুপ লালার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে রুপ লালার মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় ঘটনার সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক ও আশরাফুল ইসলাম (মহাদেবপুর সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম জানান, মরদেহ উদ্ধারের পর রুপ লালের শরীরে বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের চিহ্ন পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে তাকে কেউ কুপিয়ে হত্যা করেছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। ঘটনার তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই