তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ইশা’র মানববন্ধন ও বিক্ষোভ

মনপুরায় আবরার ও আলাউদ্দিন হত্যার বিচার দাবীতে ইশা’র মানববন্ধন ও বিক্ষোভ
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
ভোলার মনপুরায় বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী  ছাত্র আন্দোলন। একই সময় মনপুরায় গত ৬ অক্টোবর বোরবার ঘটে যাওয়া ডাচ্ বাংলা ব্যাকের এজেন্ট আলাউদ্দিনকে গলা কেটে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। ১৩ অক্টোবর রোববার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

প্রোগ্রাম বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তারা বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ ও মনপুরার ফকির হাট বাজার  ব্যাবসায়ী মোঃ আলাউদ্দিন মোল্লার হত্যার সঙ্গে জড়িত খুনীদের ফাঁসির দাবী জানান। এবং উক্ত খুনের চক্রান্তে জড়িত সকল অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য ,মপুরার ডাচ্ বাংলা ব্যাকের এজেন্ট আলাউদ্দিনকে গলা কেটে হত্যার ঘটনায় এই পর্যন্ত ৬ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আসামীরা হলেন, মোঃ জয়নাল(৩৫), মোঃ কালাম(৩৫), দিবাকর চন্দ্র দাস (৪৫), মোঃ শামীম (২০), মোঃ শাহীন (১৮) ও মোঃ মাকছুদ (১৮) ।

উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন উপজেলা সভাপতি মুফতী এনায়েত উল্লাহ, যুব আন্দোলন সভাপতি মুফতী মাহফুজুর রহমান, ইসলামী ছাত্র আন্দোলন সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারন সম্পাদক মোঃ আশরাফুল আলম।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই