তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পরিবার কল্যাণ সহকারীদের মানববন্ধন

নান্দাইলে পরিবার কল্যাণ সহকারীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাংলাদেশ পরিবার কল্যাণ সহকারী সমিতির আয়োজনে বৃহস্পতিবার উপজেলা পরিষদের সামনে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শ্রেণী প্রথা উঠিয়ে দেওয়া সত্বেও গত ৪ঠা সেপ্টেম্বর এক পত্রে জনসংখ্যা নিয়ন্ত্রন কর্মসূচীর মূল চালিকা শক্তি সাড়ে ২৩ হাজার পরিবার কল্যাণ সহকারীদের চতুর্থ শ্রেণীর চি‎িহ্নত করে পত্র জারী করার তীব্র থেকে তীব্রতর প্রতিবাদ জানিয়ে এবং কর্মচারীদের অবমাননা করে জারীকৃত পত্র অবিলম্বে প্রত্যাহার করার দাবীতে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলা পরিষদের সামনে নান্দাইল পরিবার পরিকল্পনা বিভাগের কর্মচারীরা এতে যোগদান করেন। অবিলম্বে পরিবার কল্যাণ সহকারীদের হেয় প্রতিপন্ন করে জারীকৃত পত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, নান্দাইল পরিবার কল্যাণ সমিতির সভাপতি জুবাঈদা আক্তার, সাধারন সম্পাদক হাজেরা আক্তার শিল্পী, সমিতির নেত্রী জাহানারা ফেরদৌস, কামরুন্নাহার, পারুল আক্তার, হোসনে আরা, গোফরান আক্তার ও সুরাইয়া বেগম। ঘন্টা ব্যাপী মানববন্ধন শেষে পরিবার কল্যাণ সহকারীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে এক স্বারকলিপি প্রেরন করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই