তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে কালো বাজারি চালসহ আ.মীলীগ নেতা গ্রেফতার

কালিয়াকৈরে কালো বাজারি চালসহ আওয়ামীলীগ নেতা গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির চাল কালো বাজারি করে বিক্রিয়ের অভিযোগে আওয়ামীলীগ নেতাসহ তিন জনকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।বুধবার সকাল সাড়ে পাচটার দিকে উপজেলার চাপাইর এলাকার  খোরশেদ নেতার বাড়ির নিকট তিন রাস্তার মোড় থেকে একটি ট্রাকসহ তিন জনকে আটক করা হয়।

আটক কৃত ব্যাক্তিরা হলো,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাসেল এবং বর্তমান চাপাইর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতুর চাচাত ভাই চাপাইর ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলার কাঞ্চনপুর এলাকার মৃত তমিজউদ্দিনের ছেলে শামীম(৫০),মেদীআশুলাই এলাকার লতিফ দেওয়ানের ছেলে সোহেল রানা (২৮),টাংঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার বহরিয়া এলাকার মৃত ফনু মিয়া ছেলে সাইদ(৪৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের মাধ্যমে জানতি পারি মেদীআশুলাই  থেকে ছেড়ে আসা  কালিয়াকৈর গামি ঢাকা মেট্রো ন (১১-৪৭০৫)একটি ট্রাকে করে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির চাল নিয়ে কালো বাজারি করে বিক্রয়ের জন্য পাচার করবে।এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ৮৭ বস্তা চাউলসহ একটি ট্রাক জব্দ করা  হয়।

এঘটনায় কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন মজুমদার বলেন আটক কৃতদের বিরুদ্ধে মুজুদদারি ও কালো বাজারি অপরাদ আইনে মামলা দায়ের করে গাজীপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই