তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির ২০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা,গ্রেফতার ৪

ভোলার ঘটনায় নাশকতার অভিযোগে
ভালুকায় বিএনপির ২০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা,গ্রেফতার ৪
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
ভোলার ঘটনাকে কেন্দ্র করে নাশকতার অভিযোগে ভালুকা উপজেলা বিএনপি ও জামায়াতের ২০ নেতাকর্মীর নাম উল্লেখসহ আরো অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে মডেল থানা পুলিশ। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানায়।

মামলা সূত্রে জানা যায়, ভোলার ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার জম্মা নামাজের পর উপজেলার মেদিলা গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন পাঠানের মাছের খামারের ঘরে দলবদ্ধ হয়ে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছিলো। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গেলে উত্তেজিত নেতাকর্মীরা ভাঙচুর চালিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। এসময় পুলিশ যুবদল নেতা আকমল খান (৪৮), ভরাডোবা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও সেচ্ছাসেবকদল নেতা শামছুল হুদাবাবুল (৪০), শ্রমিকদল নেতা সফিকুল ইসলাম (৩৫) ও ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্রদল নেতা এসএম ফিরোজ আহমেদকে (৩০) গ্রেফতার করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন জানান, ভোলার ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার জুম্মা নামাজের পর বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা নাশকতার চেষ্টা করছিলো। এরই অভিযোগে ২০ নেতাকর্মীর নাম উল্লেখসহ আরো অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামী করে ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান বাদি হয়ে নাশকতা ও বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই