তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ধর্ষণ মামলার আসামী ৭ দিনের রিমান্ডে

মনপুরায় ধর্ষণ মামলার আসামী ৭ দিনের রিমান্ডে
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
ভোলার মনপুরায় গৃহবধূকে গণধর্ষণ মামলায় গ্রেফতারকৃত আসামী নজরুলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নজরুলকে হাজির করা হলে মনপুরা থানা পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করে। আদালত রিমান্ড শুনাণী শেষে আসামীকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করে থানা হেজাজতে প্রেরন করেন।

গত ২৬ অক্টোবর শনিবার দুপুর সাড়ে ১২ টায় চরফ্যাসনের বেতুয়া লঞ্চঘাট থেকে ভাড়ায় চালিত স্পীডবোট যোগে ওই গৃহবধূকে মনপুরায় নিয়ে আসার কথা বলে পথিমধ্যে নির্জন চরপিয়ালে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে চরের মহিষের বাতানীয়ারা ঘটনাটি দেখে ইউপি চেয়ারম্যানকে জানালে সন্ধ্যা সাড়ে ৭ টায় চরপিয়াল থেকে ওই গৃহবধূকে স্পীডবোটযোগে উদ্ধার করে মনপুরায় নিয়ে আসা হয়। এব্যাপারে মনপুরা থানায় ৬ জনকে আসামী করে মামলা করা হয়েছে।

মামলার অন্যতম আসামী দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।  গৃহবধূকে গণধর্ষনে অভিযুক্ত বাকী ৫ আসামীকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। পলাতক আসামীরা হলেন, বেলাল পাটোয়ারী (৩৫), মোঃ রাসেদ পালোয়ান ( ২৫), শাহীন খান (২২), কিরন (২৬), রিয়াজ(২২)। এদের সবার বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৭ নং ওয়ার্ডে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই