তারিখ : ২২ ফেব্রুয়ারী ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্বামীর নির্যাতনে ৫সন্তান নিয়ে অসহায় হাসিনা

নান্দাইলে স্বামীর নির্যাতনে ৫সন্তান নিয়ে অসহায় হাসিনা আক্তার
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের পাছঁদরিল্লা গ্রামের মো. নাজিম উদ্দিনের কন্যা হাসিনা আক্তার স্বামীর নিমর্ম নির্যাতনে ৫টি নাবালক সন্তান নিয়ে এখন অসহায় অবস্থায় দিন যাপন করছে।

প্রায় ১৩বছর পূর্বে গাংগাইল ইউনিয়নের তালজাঙ্গা গ্রামের মৃত আমীর উদ্দিনের পুত্র বাদল মিয়ার সাথে ইসলামী শরিয়ত মোতাবেক রেজি: কাবিন মূলে তার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে ৩টি ছেলে ও ২টি মেয়ে সন্তান জন্ম গ্রহন করে। বিভিন্ন সময়ে স্বামীর সংসারে হাসিনা আক্তারের পিতা নগদ ৫০হাজার টাকা প্রদান করে। আরও ৫০হাজার টাকা যৌতুকের জন্য বাদল মিয়া তার উপর চাপ সৃষ্টি করে এবং শারীরিকভাবে নির্যাতন করে। ইতি মধ্যে বাদল রিনা বেগম নামে এক মহিলাকে বিয়ে করে চট্রগ্রাম চলে যায়। এর মাঝে দ্বিতীয় স্ত্রীকে সাথে নিয়ে তালজাঙ্গা গ্রামে এসে তাকে শারীরিকভাবে ব্যাপক নির্যাতন করে বাড়ী থেকে বের করে দেয়। ইতি পূর্বে হাসিনা বেগম নান্দাইল মডেল থানায় স্বামী বাদল মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে। মামলা দায়ের করার পর তার উপর অত্যাচার আরও বেড়ে যায় এবং মামলা তুলে আনার জন্য তাকে চাপ প্রয়োগ করতে থাকে। এলাকাবাসী বিষয়টি নিয়ে কয়েকবার দেন-দরবার করলেও বাদল মিয়ার সন্ত্রাসী কর্মকান্ডের কারণে ফয়সালা করা সম্ভব হয় নাই।

পাছঁদরিল্লা গ্রামের এমদাদুল ইসলাম, জাহেদ, হাসিম উদ্দিন, ফিরোজা বেগম জানান, বাদল মিয়া বদমিযাজি এবং দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী ও তার সন্তানদের কোন খোঁজখবর ভরন পোষন করে না। তারা অভিলম্বে ওয়ান্টেভূক্ত আসামী বাদল মিয়াকে গ্রেফতার সহ এই অসহায় পরিবারটিকে সহযোগীতা দান করার জন্য পুলিশ প্রশাসন ও মানবাধিকার সংগঠন সমূহের কামনা করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই