তারিখ : ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন

শার্শায় জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপনে আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
"প্রতিবন্ধীদের অংশগ্রহণ ও নেতৃত্বের বিকাশঃ ২০৩০ উন্নয়ন কর্মসূচিতে অন্তর্ভুক্তিকরণ" এই প্রতিপাদ্যে সারা বিশ্বে আজ উদযাপিত হচ্ছে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস। তবে বাংলাদেশে ২৮তম আন্তর্জাতিক এবং ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস সরকারিভাবে আগামী বৃহস্পতিবার পালন করা হবে।

এ উপলক্ষে শার্শা উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থা, নাভারন প্রতিবন্ধী বিদ্যালয় ও প্রতিবন্ধী থেরাপি সেন্টারের আয়োজনে ২৮তম বিশ্ব ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস-২০১৯ উদযাপনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে শার্শা উপজেলার নাভারণ হাসপাতালের মোড়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাভারন প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি আবু বাক্কারের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

এসময় আরও উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা নির্বাহী অফিসার কুমার মন্ডল, শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মুরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাংবাদিক সেলিম রেজাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই