তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে সড়ক দূর্ঘটনায় আহত-৬

তজুমদ্দিনে সড়ক দূর্ঘটনায় আহত-৬
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিনে ব্যাটারী চালিত অটো ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ছয় যাত্রী আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তজুমদ্দিনে হাসপাতালে নিয়ে আসে। পরে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শনিবার বিকাল সাড়ে ৫টায় তজুমদ্দিন টু শম্ভুপুর খাসেরহাট সড়কের দাসেরহাট ভবানী সরকারী প্রাথমিক বিদ্যালয় মোড়ে ব্যাটারী চালিত অটো ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মটরসাইকেল ড্রাইভার রাফেজ (৩৮), আটো ড্রাইভার মোঃ শিপন (১৬), যাত্রী মাওঃ আব্দুল হান্নান (২৮), রিনা রাণী (৫০), মিতু বেগম (২২) ও মাদ্রাসার ছাত্র মোঃ শামীম (১৩) আহত হয়। হোন্ডা ড্রাইভার রাফেজের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সে লালমোহন পৌর সভার ১নং ওয়ার্ডে রফিজলের ছেলে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই