তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাজারে আগুন প্রায় কোটি টাকার মালামাল ভূস্মীভূত

ভালুকায় বাজারে আগুন প্রায় কোটি টাকার মালামাল ভূস্মীভূত
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার বাটাজোর বাজারে পল্লী বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে ৭টি দোকানের প্রায় কোটি টাকার মালামাল ভূস্মীভূত হয়েছে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায়।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, ঘটনার রাতে পল্লী বিদ্যুতের শর্ট সার্কিট থেকে বাটাজোর বাজারে আগুনের সূত্রপাত ঘটে এতে পর্যায়ক্রমে ৭টি দোকানে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। ভালুকা ও সখিপূর  উপজেলার ফায়ার সার্ভিস অফিসে সংবাদ দিলে ৩টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেড়ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা হলেন,ইব্রাহীম মিয়া,উজ্জল মিয়া,সিরাজুল ইসলাম,আহাব আলী, মিনহাজ উদ্দিন,কিতাব আলী ও ফয়েজ উদ্দিন।ঘটনার পর ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শণ করেন।

৯নং কাচিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন জানান,স্থানীয় লোকজন যদি বাজারের পুকুর থেকে পানি এনে আগুন নিয়ন্ত্রণে সহযোগিতা না করতো তাহলে সারা বাজারই আগুন ছড়িয়ে পড়ার সম্ভবনা ছিল।

ভালুকা ফায়ার সার্ভিস অফিসের সিনিয়র স্টেশন মাস্টার ইকবাল হাসান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে,খবর পেয়ে সখিপুরের দুটি ইউনিট ও ভালুকার একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। একঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। স্বল্প সময়ের মাঝে আগুন নিয়ন্ত্রণে আনার ফলে ২কোটি টাকা মালামাল রক্ষা পেয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই