তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাউথ এশিয়ান ইয়ুথ ফেস্টিভালে নজরুলের চার শিক্ষার্থী

সাউথ এশিয়ান ইয়ুথ ফেস্টিভালে অংশগ্রহণ করবে কবি নজরুলের চার শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
ভারতের কুরুক্ষেত্র বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৩ তম সাউথ এশিয়ান ইউনিভার্সিটি’স ইয়ুথ ফেস্টিভাল ২০২০ । এতে অংশ নিচ্ছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী আগামী ২৪-২৮ ফেব্রুয়ারি পযন্ত এ ফেস্টিভালে দক্ষিন এশিয়ার ১০টি দেশের শিক্ষার্থীরা অংশ নিবেন ।

অংশগ্রহনকারী শিক্ষার্থীরা লাইট,ভোকাল,গ্রুপ সং,ক্লাসিক্যাল ডান্স,ফোক ডান্স,ডিবেট, ইলোকিউশন,পোস্টার মেকিং এবং ক্লে মডেলিং সহ বিভিন্ন ইভেন্টে নিজ দেশের শিক্ষা , সামাজিক ,সংস্কৃতি , অর্থনৈতিক ও প্রাসঙ্গিক বিষয় উপস্থাপন করবেন ।

বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের অধ্যাপক ড.মুশাররাত শবনম ও অধ্যাপক ড.জাহিদুল কবীরের নেতৃত্বে চারুকলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের (এম.এফ.এ-) বাচ্চু মিয়া আরিফ, সংগীত বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের কানিজ খন্দকার মিতু, সঙ্গীত বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রনব হালদার প্রান্ত এবং থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিস বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মুনালিসা রায় রোববার ভারতের উদ্দেশ্য রওনা দিয়েছেন ।

টিম ম্যানেজার মুশাররাত শবনম  প্রতিনিধিকে বলেন, আমরা মোট পাঁচবার অংশগ্রহণ করেছি। সবসময় আমাদের অংশগ্রহণ ছিল চমৎকার। আমরা এবারও ভাল কিছু করব সকলের দোয়ায়।

উল্লেখ্য, কানিজ খন্দকার মিতু এ নিয়ে তিনবারের মত ইয়ুথ ফেস্টিভালে অংশ গ্রহন করছেন এবং ২০১৯ সালে সংগীতে সেরা পারফর্মার হিসাবে নির্বাচিত হয়েছিলেন।#

ত্রিশালে ক্রীড়া প্রতিযোগীতা
ময়মনসিংহের ত্রিশাল কানহর ডিএস আলিম মাদরাসার আয়োজনে  বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান সোমবার মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যক্ষ তমিজ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিল্লুর আনাম,প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন  সম্পাদক গোলাম কিবরিয়া,মাদরাসার অধ্যক্ষ নাজমুল হক প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই