তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর দপ্তর ভবন নির্মান

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর দপ্তর ভবন নির্মান কাজের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৯ মার্চ]
মুজিব বর্ষ, পল্লী বিদ্যুতের সেবা বর্ষ, শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আয়োজনে নওগাঁর পত্নীতলায় উপজেলা সদর নজিপুরে ইউআরআইডিএস প্রকল্পের আওতায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের বাস্তবায়নে নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর দপ্তর ভবন নির্মান কাজের উদ্বোধন সোমবার সকাল সাড়ে ১০টায় আনুষ্ঠানিক ভাবে করা হয়েছে।

বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত নির্মান কাজের উদ্বোধন করেন। প্রধান অতিথি বলেন, নওগাঁ পবিস-২ এর আওতায় ইতি মধ্যেই পত্নীতলা, মহাদেবপুর ও পোরশা উপজেলা মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করা হয়েছে। এছাড়া শীঘ্রই ধামইরহাট ও সাপাহার  উপজেলা মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করা হবে। তিনি আরো বলেন পত্নীতলা, ধামইরহাট ও সাপাহার এলাকায় নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য পত্নীতলায় আগামী ২ মাসের মধ্যে গ্রীড নির্মান কাজ শুরু হবে।

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক মোঃ মহিউদ্দিন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাহবুবুল হোসেন, নির্বাহী প্রকৌশলী মোঃ তোহিজ্জুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ (রাহাত) সহ অন্যান্য কর্মকর্তাগন, সূধীজন প্রমূখ।

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার তার বক্তব্যে বলেন যে, মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে গ্রাহকদের নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য অত্র সমিতি কর্তৃক পদক্ষেপ গ্রহন করা হয়েছে। অফিস ভবন নির্মান সম্পন্ন হলে কাজের মান বৃদ্ধি পাবে।

প্রকল্পটির আওতায় ১৮.৪৯ কোটি টাকা ব্যয়ে নওগাঁ পবিস-২ এর সদর দপ্তরের অফিস ভবন, আবাসিক কোয়ার্টার, রেস্ট হাউজ ও আনসার ব্যারাক নির্মান করা হবে। ভবন নির্মান কাজের উদ্বোধন শেষে প্রধান অতিথি কর্তৃক নওগাঁ পবিস-২ এ মুজিব কর্নার ও ডে কেয়ার সেন্টার চালু করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই