তারিখ : ০৫ এপ্রিল ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে গণজমায়েত ও চা-স্টল বন্ধে সাড়াশি অভিযান

নান্দাইলে সবধরনের গণজমায়েত ও চা-স্টল বন্ধে ইউএন’র সাড়াশি অভিযান
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি মুহাম্মদ আব্দুর রহিম সুজন বুধবার (২৫শে মার্চ) উপজেলা সদর সহ বিভিন্ন হাটবাজারে সবধরনের গণজামায়েত ও চা-স্টল বন্ধে সাড়াশি অভিযান চালিয়ে যাচ্ছেন।

করোনা ভাইরাসের প্রার্দুভাব কাটিয়ে উঠতে উক্ত ভাইরাসের সংক্রমন রোধে ও জনগণের স্বাস্থ্য ঝুঁিকহ্রাসে উপজেলার পৌর সদর সহ ১৩টি ইউনিয়নের হাট-বাজারগুলোতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে ইউএনও আব্দুর রহিম সুজন জানান।

নান্দাইল উপজেলা সদর বাজার, চন্ডীপাশা নতুন বাজার, পুরাতন বাসস্ট্যান্ড, উপজেলা হাসপাতাল এলাকা ও আচারগাঁও জলসিড়ি বাসস্ট্যান্ড সহ বিভিন্ন হাটবাজারে অভিযান চালানো হয়। এসময় ইউএনও’র সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার সহ পুলিশ প্রশাসনের সদস্যবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই