তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় নৌ-বাহিনী মোতায়েন,কোয়ারেন্টাইনে ৩২

মনপুরায় নৌ-বাহিনী মোতায়েন,হাট বাজারে জীবানুনাশক স্প্রে, হোম কোয়ারেন্টাইনে ৩২
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
সারাদেশের ন্যায় ভোলার মনপুরায় করোনা ভাইরাস সংক্রমণরোধে নৌবাহিনী মোতায়েন করা হয়েছে। শনিবার দুপুরে নৌবাহিনীর ৭ সদস্যের একটি টিম মনপুরায় এসে পৌছেছে।এদিকে ইউপি চেয়ারম্যান শাহরিয়ার দীপক চৌধুরীর উদ্যোগে মনপুরার বিভিন্ন হাট বাজারে জীবানুনাশক স্প্রে ছিটানো হয়েছে। শনিবার সকাল ১০ টা থেকে উপজেলার হাজিরহাট বাজার, ফকিরহাট বাজার, ভূঁইয়ারহাট, চৌধুরী বাজারে ও বিভিন্ন রাস্তায় এই জীবানুনাশক স্প্রে করা হয়।

জীবানুনাশক স্প্রে করার সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশীদ, মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, হাজিরহাট বাজার কমিটির সম্পাদক আবুয়াল হোসেন, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি আবদুল্লাহ জুয়েল, সমকাল প্রতিনিধি মোঃ আমীর হাওলাদার, সাংবাদিক নজরুল ইসলাম মামুন ও মিজানুর রহমান জুয়েল।

এছাড়াও বিদেশ ফেরত ৩২ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে বলে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশীদ নিশ্চিত করেছেন। প্রতিদিন ওই বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মরত লোকজন বাড়ি বাড়ি গিয়ে খোঁজ-খবর রাখছেন বলেও জানান তিনি।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস জানান, স্থানীয় জনগণকে সামাজিক দুরত্ব বজায় রাখতে স্থানীয় প্রশাসনকে সহযোগিতা করতে ৭ সদস্যের নৌবাহিনীর একটি টিম মনপুরায় এসে পৌছেছে। তারা বিকেল থেকে কার্যক্রম শুরু করবেন।

উল্লেখ্য, গত ২৪ মার্চ থেকে উপজেলার ফার্মেসী, মুদি দোকান ও কাঁচা বাজার ছাড়া সকল হাট-বাজারে দোকান বন্ধ রাখতে নির্দেশ দেন উপজেলা প্রশাসন। পরে ২৬ মার্চ থেকে মুদি দোকান বিকেল ৫ টা পর্যন্ত খোলা থাকার নির্দেশ দেন উপজেলা প্রশাসন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই