তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে মহাসড়কে যান চলাচল বন্ধে পুলিশের টহল

আমাদের প্রিয় দেশটাকে বাচান, সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন-এএসপি স্বাগতা ভট্টাচার্য্য
[ভালুকা ডট কম : ১৩ এপ্রিল]  
বিশ্বব্যাপি মহামারী আকার ধারন করা করোনা ভাইরাসের সংক্রামনের ফলে সৃষ্ট পরিস্থিতিতে সরকারের নির্দেশনা সকলে মেনে চলুন। সচেতন হউন,নিজে বাচুন, আমাদের প্রিয় দেশটাকে বাচান, সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আপনাকে সচেতন হতে হবে নিজের পরিবারের সদস্যদের কে সচেতন করতে হবে। সোমবার ভোর থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধের জন্য এএসপি সার্কেল স্বাগতা ভট্টাচার্য্য মৌ ও ত্রিশাল থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমানের নেতৃত্বে টহল দেওয়া হয়।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান জানান, মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষার লক্ষ্যে বহিরাগত যেন প্রবেশ করতে না পারে সেই জন্য আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে যান চলাচল বন্ধের জন্য ভোর থেকে টহল দিচ্ছি। ঢাকা মহাসড়ক যেন ট্রাক,সিএনজি, অটোরিকশা দিয়ে যেন অন্য জেলা-উপজেলা থেকে লোকজন আসতে না পারে সেজন্য এই উদ্যোগ নেয়া হয়েছে।

এএসপি স্বাগতা ভট্টাচার্য মৌ জানান, মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য অবাধে চলাফেরা বন্ধ করে নিজে ঘরে থাকতে হবে। বর্তমান সরকার যে সকল নির্দেশনা দিয়েছেন সকল নির্দেশনা আপনাদের কে মেনে চলার জন্য অনুরোধ করছি।

এএসপি আরো জানান, ভোর থেকেই মাইকিং করে তাদেরকে অনুরোধ করছি আপনারা সকলেই ঘরে চলে যান নিজে নিরাপদে থাকুন আপনার পরিবারবর্গ কে নিরাপদে রাখুন। সচেতন হউন,নিজে বাচুন, আমাদের প্রিয় দেশটাকে বাচান, সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।

পুলিশ সদস্যরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে মানুষকে নিরাপদে রাখার জন্য তারা ভোর  থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে এবং ত্রিশালের বিভিন্ন পয়েন্টে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আপনারা নিজে ভালো থাকুন আমাদের প্রিয় দেশটিকে  ভালো রাখুন।#

    





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই