তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

ভালুকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান
[ভালুকা ডট কম : ০৩ মে]
ভালুকা উপজেলার ভাটগাঁও গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক আলমগীর সরকার(৩৫)এর ঘরে শনিবার রাত ৮টা থেকে পাশের রাংচাপড়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের মেয়ে স্বামী পরিত্যক্তা রিপা আক্তার(২৮) নামে নারী অবস্থান নিয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানাযায়,আনুমানিক ৮/১০ বছর পূর্বে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বিয়ে হয়। ওই স্বামীর ঘরে তিন সন্তান জন্ম লাভ করে। গত ২বছর যাবত ভাটগাঁও গ্রামের আফতাব উদ্দিন সরকারের ছেলে ভাটগাঁও সরকার বাড়ির জামে মসজিদের মোয়াজ্জিন এক সন্তানের জনক আসাদুজ্জামান সরকার ওরফে আলমগীরের সাথে মোবাইল ফোনে কথা হয়। গত এক বছর পূর্বে আলমগীরের বিয়ের প্রতিশ্রুতিতে রিপা তাঁর পূর্বের স্বামীকে ডিভোর্স দিয়ে তিন সন্তান নিয়ে বাবার বাড়িতে চলে আসেন। বিয়ের কথা বলে এক বছর যাবত তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেন। আলমগীর তাঁকে বিয়ে করবে বলে কয়েক মাস যাবত টালবাহানা করায় শনিবার রাতে আলমগীরের ঘরে এসে অবস্থান নেয়। আলমগীরের পূর্বে আরও ২টি বিয়ে করেছেন। দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে বর্তমানে প্রথম স্ত্রী নিয়ে সংসার করছেন।

রিপা আক্তার জানান, আমি আলমগীরের কথায় আগের স্বামীকে ডিভোর্স দিয়েছি। আমার সব শেষ করে দিয়ে এখন সে টালবাহানা শুরু  করেছে। আলমগীর যদি আমাকে বিয়ে না করে তাহলে আমি তার ঘরেই আত্নহত্যা করবো। আলমগীরের মোবাইল ফোনে বারবার কল দিয়েও বন্ধ পাওয়া যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই