তারিখ : ০৭ জুন ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

সখীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত
[ভালুকা ডট কম : ১২ মে]
টাঙ্গাইলের সখীপুরে  প্রাইভেট কারের চাপায়   রেজাউল ইসলাম (৫০)  নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল  পৌনে নয়টায়  বোয়ালী বাজার  এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই স্কুল শিক্ষক উপজেলার  শোলাপ্রতিমা  গ্রামের মৃত আবদুল জলিলের  ছেলে এবং বিএলএস চাষী উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ছিলেন। পুলিশ ঘাতক প্রাইভেটকার ও তার চালককে আটক করেছে। এ ঘটনায় নিহতের পরিবার, শিক্ষক-শিক্ষার্থী  ও এলাকাবাসীর মধ্যে  শোকের ছায়া  নেমে এসেছে।

জানা যায়, মঙ্গলবার সকাল  পৌনে নয়টার দিকে  বিএলএস চাষী উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক  মোঃ রেজাউল ইসলাম  বোয়ালী বাজারে সাইকেল নিয়ে রাস্তা পার হওয়ার সময় বিপরত দিক  থেকে আসা একটি  প্রাইভেটকার তাকে চাপা  দেয়।  পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পরে অবস্থার অবনতি  দেখে ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সখীপুর  থেকে সকাল সাড়ে ১১টার দিকে  ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালে  পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন- ঘাতক প্রাইভেটকার ও তার চালককে আটক করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই