তারিখ : ২৯ মে ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় করোনা উপস্বর্গ নিয়ে সদ্য প্রসূতি এক মায়ের মৃত্যু

ভালুকায় করোনা উপস্বর্গ নিয়ে সদ্য প্রসূতি এক মায়ের মৃত্যু
[ভালুকা ডট কম : ২১ মে]
ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামে করোনা উপস্বর্গ নিয়ে নিজ বাড়িতে দিলরুবা আক্তার(৩০) নামে সদ্য প্রসূতি এক মায়ের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার(২০মে)রাত সাড়ে ৪টায়।

জানাযায়, ওই গ্রামের নাজিম উদ্দিনের স্ত্রী দিলরুবা গত ১৫/২০ দিন পূর্বে  নিজ বাড়িতে এক ছেলে সন্তানের জন্ম হয়। গত এক সপ্তাহে যাবত দিলরুবার জ্বর,গলা ও মাথা ব্যথা দেখা দেয়। পরে তাঁকে ভালুকা সদরের একজন পল্লী চিকিৎসককে দেখিয়ে ঔষধ পত্র নিয়ে যায়। ওই উপস্বর্গ নিয়েই ঘটনার রাতে তিনি মারাযান। তাঁর মৃত্যুর পর ওই বাড়ি ও আশপাশের মানুষের মাঝে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রতিবেশিদের দাবী মৃতার করোনা পরীক্ষা করে তাঁকে দাফন করানোর জন্য।

এ ব্যাপারে ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোহেলী শারমিন বলেন, শ্বাস কষ্ট, জ্বর,গলা ও মাথা ব্যথা থাকলেই তাকে করোনা উপস্বর্গ বলা যাবে না। পরীক্ষা পর  যদি পজেটিভ হয় তাহলে এ সব উপস্বর্গকে করোনার উপস্বর্গ বলা যাবে। খোঁজ নেয়ার জন্য স্বাস্থ্য কর্মী ঘটনাস্থলে পাঠিয়েছি। যদি করোনা উপস্বর্গেই মারা গিয়ে থাকেন তাহলে নমুনা (সোয়াব) সংগ্রহের জন্য ল্যাব টেকনেশিয়ান পাঠাবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই