তারিখ : ২৮ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তুচ্ছ ঘটনায় রাবি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

তুচ্ছ ঘটনায় রাবি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় দোকানীর বিরুদ্ধে। গতকাল সোমবার সন্ধ্যায় বিনোদপুর বাজারে এ ঘটনা ঘটে। মারধরের ফলে শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

এ ঘটনায় মতিহার থানায় অভিযোগ করেন ভুক্তভোগী শিক্ষার্থী। আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার তদন্ত কর্মকর্তা এসআই রহিম।মারধরের শিকার এইচ.এ রতন বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ১৫-১৬ সেশনের শিক্ষার্থী। অন্যদিকে, মারধরের অভিযোগ ওঠা  দোকানী নওশাদ বিনোদপুর বাজার সংলগ্ন রহমান ফটোস্ট্যাট দোকানের মালিক।

ভুক্তভোগী রতন ও প্রত্যক্ষদর্শী সহপাঠীরা জানান,  দোকানী রতনের থেকে অতিরিক্ত টাকা দাবি করলে রতন তার প্রতিবাদ করেন। এ ঘটনার জেরে রতনের সাথে দোকানীর বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দোকানী তাকে ধাক্কা দেয়। পরে ভুক্তভোগী তার মাকে ডেকে আনলে তার মায়ের সামনেই রতনকে মারধর করা হয়। এতে রতনের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

এদিকে এঘটনায় অভিযুক্ত দোকানী নওশাদ বলেন,ভুক্তভোগী রতন তার সম্পর্কে আত্মীয় হন। প্রথমে ভদ্রতার সাথে পাওনা টাকার কথা স্বরণ করিয়ে দিলে রতন অস্বীকার করেন। তখন তার সাথে আমার বাকবিতন্ডা হয়। পরে রতন তার মা কে ডেকে আনেন এবং আমাকে গালিগালাজ করেন। এক পর্যায়ে তার মা আমার গায়ে হাত তোলেন। আমি তাকে কিছু বলি নি, কিন্তু রতন আমাকে যখন মারতে আসে আমিও তাকে মারধর করি।

এ বিষয়ে মতিহার থানার তদন্ত কর্মকর্তা এসআই রহিম বলেন, সামান্য বিষয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন তারা। এরপর মারধরে গড়ায় বিষয়টি। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী থানায় অভিযোগ করেছেন। শীঘ্রই আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহণ করা হবে।জানতে চাইলে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি। ভুক্তভোগী শিক্ষার্থীর সাথে যোগাযোগ করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই