তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইউনিয়ন আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

নান্দাইলে ইউনিয়ন আওয়ামী লীগের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৩নং নান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও খাদ্য ব্যবসায়ী মো. নুরুল্লাহ নামে নান্দাইল থানায় খাদ্য বান্ধব কর্মসূচীর ১৮শত কেজি চাল আটকের ঘটনায় দায়েরকৃত মামলা অবিলম্বে প্রত্যাহার সহ আটকৃত চাল ফেরত প্রদানের জোর দাবী জানিয়ে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাতেম আলী, আওয়ামী লীগ নেতা নান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান ত্রুটি বিচ্যুতির কারণে নান্দাইলের মাননীয় সংসদ সদস্যের পরামর্শে উপজেলায় ১ম দফায় নিয়োগকৃত ২৪ জন খাদ্য ডিলারের লাইসেন্স ইতিপূর্বেই বাতিল করা হয়েছে। এর মাঝে নুরুল্লাহ একজন। সেপ্টেম্বর ২০১৬সনের চাল নুরুল্লাহ যথাসময়ে উত্তোলন করে কার্ডদারীদের মাঝে বিতরণ সম্পন্ন করে মাস্টার রোল জমা দিয়েছেন। দাতারাটিয়া বাজারে তার দোকানে জয়বাবা লোকনাথ অটো রাইস মিল থেকে ক্রয়কৃত ৬০ বস্তা চাল রক্ষিত ছিল। নান্দাইল উপজেলা প্রশাসন গোপন সূত্রে খবর পেয়ে ১০ টাকা কেজি দরের চাল মনে করে বাতিলকৃত ডিলারের ব্যবাসায়ীক চাল আটক করে থানায় নিয়ে যায় ভূল তথ্যের কারনে এ ঘটনা ঘটে। এ নিয়ে মামলা ও সংবাদ প্রকাশিত হওয়ায় সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে আওয়ামী লীগ নেতৃবৃন্দ দাবী করেন।

সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ আওয়ামী লীগ নেতা ও খাদ্য ব্যবসায়ী নুরুল্লাহর দোকান ঘর থেকে আটককৃত চাল অবিলম্বে ফেরত প্রদান সহ খাদ্য গুদামের পরিদর্শক বিকাশ চন্দ্র দত্ত কর্তৃক দায়ের কৃত মামলা অবিলম্বে প্রত্যাহার অথবা ফাইনাল রিপোর্ট প্রদানের জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন। উক্ত বিষয়ে রোববার নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ড. শাহনুর আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান বিষয়টি নিরপেক্ষভাবে তদন্ত করা হচ্ছে। তদন্ত রিপোর্ট অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই