তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আওয়ামী লীগের নতুন নেতৃত্বের প্রতি ন্যাপ‘র অভিনন্দন

নতুন নেতৃত্বে গণতন্ত্রের প্রতিষ্ঠিত হবে
আওয়ামী লীগের নতুন নেতৃত্বের প্রতি ন্যাপ‘র অভিনন্দন
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
দেশের প্রবীণতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে জননেত্রী শেখ হাসিনা সভাপতি ও ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সংগ্রামী অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

আজ সোমবার গণমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় দলের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া জাতীয় সম্মেলনে গঠিত নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেছেন,  দেশের সকল গণতন্ত্রকামী জনতার প্রত্যাশা যে, আওয়ামী লীগের নতুন নেতৃত্ব দেশের মানুষকে গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে দেবে।

বিবৃতিতে নেতৃদ্বয় আশা প্রকাশ করেন যে, আওয়ামী লীগের নতুন নেতৃত্ব গণতন্ত্রের কথা বলবে। মাহান মুক্তিযুদ্ধের ও স্বাধীনতার মূল চেতনা হচ্ছে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দিতে প্রতিহিংসার রাজনীতি পরিহার করে জাতীয় ঐক্যের রাজনীতি প্রতিষ্ঠার জন্য কাজ করবে। দেশের প্রবীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল হিসাবে স্বাধীনতা-সার্বভৌমত্ব, পতাকা-মানচিত্র রক্ষায় এবং মুক্তিযুদ্ধের চেতনা গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করতে অনেক বেশী দায়িত্ববান হবেন। বর্তমানে দেশে গণতন্ত্র ও সুষ্ঠু রাজনীতি চর্চার যে ঘটতি আছে, সেটা পূরণ করতে জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠায় সচেষ্ট হবেন।

বার্তা প্রেরক
মোঃ নুরুল আমান চৌধুরী
দপ্তর সম্পাদক
বাংলাদেশ ন্যাপ



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই