তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

গৌরীপুরে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (০১ ডিসেম্বর/১৬) উপজেলা ছাত্রলীগের মোঃ মিজানুর রহমানকে সভাপতি ও মোঃ জিল্লুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৭সদস্যের কমিটি অনুমোদন দেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী।

এক বছর মেয়াদী এই কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি মোঃ নাজিমুল ইসলাম শুভ, আল মুক্তাদির, আলি আসকর সোহাগ, যুগ্ম সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি ও ফজলে রাব্বী চৌধুরী রুপু। প্রায় ১৪বছর পূর্বে ইকরাম হোসেন খান মামুনকে সভাপতি মোফাজ্জল হোসেন খানকে সাধারণ সম্পাদক করে ২০০৩সনে উপজেলা ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছিল। ২০১৫সালে হীরাকে সভাপতি ও সোহেলকে সাধারণ সম্পাদকের করে ঘোষিত কমিটি ২৪ঘন্টার মধ্যেই স্থগিত করে দেন জেলা কমিটি। প্রায় ১৪বছর উপজেলা কমিটি ঘোষণা পরপরই ছাত্রলীগের নেতাকর্মীদের আনন্দ-উল্লাস চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই