তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বিএনপি নেতার স্মরন সভা

ত্রিশালে বিএনপি নেতার স্মরন সভা
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
ময়মনসিংহের ত্রিশাল উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক  আতাউল করিম প্রিন্সের অকাল মৃত্যুতে শনিবার বিকেলে স্থানীয় চক বাজারে উপজেলা বিএনপির উদ্যোগে এক স্মরন সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । স্মরন সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা বিএনপির সভাপতি একেএম মোশাররফ হোসেন এফসিএ।
      
উপজেলা বিএনপির  সাধারন সম্পাদক ও ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীনের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক ওয়াহাব আকন্দ। পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক রুবায়েত হোসেন শামীমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ইঞ্জিনিয়ার শামছুদ্দিন, মুক্তাগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ, ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফকর উদ্দিন বাচ্চু, ত্রিশাল থানা বিএনপির সহসভাপতি আজাহারুল ফয়েজ মুঞ্জু, উপজেলা যুবদলের সাবেক সভাপতি জুলফিকার হায়দার ভুট্রো , প্রিন্সের বড় ভাই রেজাউল করীম,উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম জুয়েল প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই