তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

সিরাজগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
সিরাজগঞ্জে এবারও ব্যতিক্রমভাবে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

বঙ্গবন্ধু সম্পর্কে তরুণ প্রজন্ম ও সাধারণ মানুষের মধ্যে চেতনা জাগাতে দিবসটি উপলক্ষে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ থানার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার ১৫টি ওয়ার্ডে আলাদা আলাদা জনসভার আয়োজন করা হয়। জনসভা গুলোতে বঙ্গবন্ধু আদর্শ-স্বপ্ন-জীবনী এবং মুক্তিযুদ্ধ সম্পর্কে আলোচনা করার পাশাপাশি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদানসহ তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সকল আয়োজন করেছেন সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. হাবিবে মিল্লাত মুন্না। এআয়োজনে সিরাজগঞ্জে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে বিপুল সাড়া জাগিয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই