তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সৌর বিদ্যুতের আলোয় বাজার আলোকিত করলেন এমপি নাজিম উদ্দিন

গৌরীপুরে সৌর বিদ্যুতের আলোয় বাজার আলোকিত করলেন এমপি নাজিম উদ্দিন
[ভালুকা ডট কম : ২০ আগষ্ট]
ময়মনসিংহের গৌরীপুরে বাজার বিদ্যুতায়ন প্রকল্পের আওতায় উপজেলার ডৌহাখলা, নাপ্তের আলগী ও বয়রা বাজারে ষ্ট্রিটলাইট স্থাপন ও সোলার বিতরণ করা হয়েছে। শনিবার (১৯ আগস্ট) রাতে আনুষ্ঠানিকভাবে উল্লেখিত তিনটি বাজারে সোলার বিতরণ ও ষ্ট্রিটলাইটের উদ্বোধন করেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহামেদ এমপি।

এ উপলক্ষে ডৌহাখলা বাজারে ডৌহাখলা ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হক সরকারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মানিক সরকারের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় এমপি বলেন চলতি বছরেই গৌরীপুর উপজেলার অন্যান্য গুরুত্বপূর্ন বাজারগুলোতে ষ্ট্রিটলাইট স্থাপন ও সোলার বিতরণ কর্মসূচী সম্পন্ন করা হবে। আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-৩ এর সাবেক পরিচালক রতন চন্দ্র সরকার, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, ডৌহাখলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ কাজিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা কামরুজ্জামান কাওছার, সাংবাদিক এমএ আজিজ, মুজিবুর রহমান, আরিফ আহাম্মেদ প্রমুখ। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বলেন গ্রামীণ অবকাঠামো রক্ষণা-বেক্ষণ কর্মসূচীর আওতায় এসব সোলার ও ষ্ট্রিটলাইট স্থাপন করা হচ্ছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই