তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কর্মসৃজন প্রকল্পের টাকা ফেরত

নান্দাইলে কর্মসৃজন প্রকল্পের টাকা ফেরত
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সদ্য সমাপ্ত ২০১৬-২০১৭ অর্থ বছরে অতি দরিদ্রদের জন্য বরাদ্দকৃত (২য় দফা) যথাসময়ে কাজ না হওয়ায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তর থেকে ৭১ লাখ ৬২ হাজার ৪০০ টাকা সরকারী কোষগারে ফেরত পাঠানো হয়েছে।

অফিস সূত্রে জানাগেছে ২য় দফায় নান্দাইল উপজেলায় ১২ ইউনিয়নে ১০৮টি প্রকল্প বাস্তবায়ন করার জন্য প্রায় সাড়ে চার কোটি টাকা বরাদ্দ প্রদান করা হয়। বরাদ্দকৃত প্রকল্প থেকে ৮৪ % কাজ সম্পন্ন করা হয়। ১২ ইউনিয়নে শ্রমিকের সংখ্যা ছিল ৫ হাজার ৬ শত ২৯ জন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান জানান নির্ধারিত সময়ে যতটুকু কাজ করা হয়েছে সেই অনুপাতে বিল ছাড় করা হয়। ১২ ইউনিয়নে ট্যাগ অফিসার, ইউনিয়ন পরিষদের চেয়াম্যান, উপজেলা পরিসদ চেয়ারম্যান কাজের তদারক করেন।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এবি এম সিরাজুল হক জানান ১০৮টি প্রকল্প বাস্তাবায়িত হওয়ায় নান্দাইল উপজেলার গ্রামীণ রাস্তাঘাট, ঈদগাহ মাঠ, শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। চলতি ২০১৭-২০১৮ অর্থ বছরে বরাদ্দ প্রাপ্তি সাপেক্ষে আরও ব্যাপক উন্নয়ন কাজ করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই