তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জেলা জাসদের সভাপতির ব্যাপক গণসংযোগ কর্মী সমাবেশ

নান্দাইলে জেলা জাসদের সভাপতির ব্যাপক গণসংযোগ কর্মী সমাবেশ
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহ জেলা জাসদের সভাপতি আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-০৯  নান্দাইল আসনে ১৪ দলীয় জোটের পক্ষ থেকে সংসদ সদস্য পদে মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ জেলা বারের সিনিয়র আইনজীবি এডভোকেট গিয়াস উদ্দিন শনিবার (১৪ অক্টোবর) দিন ব্যাপী নান্দাইলে ব্যাপক গণসংযোগ করেন।

বিকালে সিংরইল বাজারে জাসদ আয়োজিত এক জন সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। সিংরইল ইউনিয়ন জাসদের সভাপতি মোস্তাফিজুর রহমান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট সাদিক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শিব্বির আহম্মেদ, মহানগর সদস্য আমিনুল ইসলাম আমিন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। নান্দাইল উপজেলা জাসদের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ আমরু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা জাসদের সভাপতি রফিকুল আলম (এ হাই), সহ-সভাপতি আব্দুল খালেদ, সহ-সভাপতি পিকলু কুমার সাহা, আলী আকরাম কাছন প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তারা উল্লেখ্য করেন নান্দাইল আসনের বর্তমান যে অবস্থা এতে করে একমাত্র ১৪ দলীয় জোটের পক্ষে এডভোকেট গিয়াস উদ্দিনকে মনোনয়ন দেওয়া হলে এই আসনে নৌকার বিজয় সুনিশ্চিত। এর পূর্বে সকালে নান্দাইল সদর বাজারে নান্দাইল উপজেলা জাসদের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ আমরু মিয়ার পরিচালনায় ব্যাপক গণসংযোগ করা হয়।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই