তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ফকির সাধু পাগল মজনুর মেলা সম্পন্ন

গৌরীপুরে ফকির সাধু পাগল মজনুর মেলা সম্পন্ন
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কুমড়ী গ্রামে রঙ্গিলা শাহ (রঃ) মাজার শরীফ সংলগ্ন দু’দিনব্যাপী ফকির সাধু পাগল মজনুর মেলা (২য় বার্ষিকী) মঙ্গলবার ভোরে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে সফলভাবে সম্পন্ন হয়েছে।

গাজীপুর জেলার পোড়াবাড়ীর বিখ্যাত সাধক, আধ্যাত্মিক পুরুষ শাহ সূফী হযরত ফছি পাগলা বাবা স্মরণে এ মেলার আয়োজন করা হয়। এর সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মাওহা ইউনিয়নের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন। এতে দেশের বিভিন্ন স্থান থেকে আমন্ত্রিত বিখ্যাত বাউল শিল্পী সুনীল কর্মকার, সিরাজ উদ্দিন খান পাঠান, জেসমিন সরকার, শারমিন সরকার ও শিশু বাউল শিল্পী শফিকুল ইসলাম, পলাশ আধ্যাত্মিক বাউল গান পরিবেশেন করে দর্শক মাতিয়েছেন। এ মেলার সভাপতিত্ব করেন শাহ আলীম চিশতি ও সঞ্চালনায় ছিলেন সাংবাদিক জহিরুল হুদা লিটন। বিভিন্ন অঞ্চলের ফকির, সাধু, পাগল, মজনুসহ স্থানীয় শত শত ভক্ত আশেকান মেলায় স্বস্ফূর্তভাবে অংশ গ্রহন করেন।

উক্ত মেলায় আমন্ত্রিত অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদ, শ্রম বিষয়ক সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান সেলভী, ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রাক্তন অধ্যক্ষ ডাঃ মতিউর রহমান, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদ, ওসি (তদন্ত) তারিকুজ্জমান, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতা ফেরদৌস আলম, নাজনীন আলম, রাজ গৌরীপুর পত্রিকার সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম সরকার, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, আব্দুল মান্নান, শহিদুল হক সরকার, শহিদুল ইসলাম অন্তর, আব্দুল্লাহ আল আমিন জনি প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই