তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দুর্নীতি দমন কমিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গৌরীপুরে দুর্নীতি দমন কমিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
দুর্নীতি দমন কমিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে মঙ্গলবার (২১ নভেম্বর) ময়মনসিংহের গৌরীপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে র‌্যালি ও সমাবেশ হয়েছে।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে ও সহ সভাপতি সাংবাদিক আজম জহিরুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার, পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি বেগ ফারুক আহাম্মেদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আজিজুল হক ফজলু, সিনিয়র সদস্য মোঃ ইউসুফ আলী, গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোবারক আলী, আব্দুল মালেক, গৌরীপুর টেকনিক্যাল স্কুলের সহকারি শিক্ষক চন্দন কুমার বিশ্বাস প্রমুখ। এতে গৌরীপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই