তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যুগান্তর সাংবাদিক এনামুল হক বাবুলের ৫৫তম জন্মদিন পালিত

যুগান্তর সাংবাদিক এনামুল হক বাবুলের ৫৫তম জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য ও উপজেলা প্রেসক্লাব ফোরাম ময়মনসিংহের সভাপতি বৃহত্তর ময়মনসিংহের সিনিয়র সাংবাদিক যুগান্তর প্রতিনিধি মোহাম্মদ এনামুল হক বাবুলের ৫ই জানুয়ারী ২০১৮ইং (শুক্রবার) ৫৫তম জন্মদিন পালন করা হয়।

৫৫তম জম্ম বার্ষিকী উপলক্ষ্যে নান্দাইল উপজেলা যুগান্তর স্বজন সমাবেশ, হক ফাতেমা পাঠাগার, প্রেসক্লাব মিলনায়তনে যুগান্তর স্বজন সমাবেশের সহ-সভাপতি মাওলানা ইসলাম উদ্দিন সভাপতিত্বে ও স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় সাংবাদিক রফিকুল ইসলাম রফিক, রাজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ শফিকুল ইসলাম খোকন, প্রধান শিক্ষক ডা: ফখর উদ্দিন, এহতেশামুল হক শাহিন, প্রেসক্লাব নান্দাইলের সাধারণ সম্পাদক শামছ-ই-তাবরিজ রায়হান, মোঃ শাহাব উদ্দিন ফকির, ডা: শাহজাহান ফকির, মোঃ রমজান আলী, আবু হানিফা, শফিকুল ইসলাম সরকার, ফয়সাল আহম্মেদ, সোহরাব উদ্দিন সবুজ, আবুল কালাম আজাদ, ডাঃ শফিকুল ইসলাম রিয়ান, মোঃ আল আমিন বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সাংবাদিক এনামুল হক বাবুলকে স্বজনদের পক্ষ থেকে মহা মূল্যেবান বই ও ফুলের তোঁড়া উপহার প্রদান করা হয়। পরে দোয়ার মধ্যে দিয়ে জন্মদিন পালন, স্বজনদের নিয়ে সম্মিলিত ভাবে কেক কাটেন সাংবাদিক এনামুল হক বাবুল। এছাড়া বাদ জুমা নান্দাইল রোড বাজার জামে সমজিদের বিশেষ দোয়া করা হয়। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই