তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

কালিয়াকৈরে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ০৫ আগষ্ট]
গাজীপুরের কালিয়াকৈরে  উপজেলা পরিষদ হলরুমে শনিবার (৪ আগষ্ট) সকালে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য গুহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারোয়ার আলম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুস সাত্তার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা লুৎফর রহমান, উপজেলা নির্বাচন অফিসার মোঃ হাফিজুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রহমতউল্লাহ, চন্দ্রা ডিজিএম মো.কামাল হোসেনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কমকর্তা কর্মচারীবৃন্দ। পরে উপজেলা যুব উন্নয়নের উদ্যোগে বিভিন্ন ফলজাত গাছের চারা ও অনুদানের চেক বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই