তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শুরু হচ্ছে উপজেলা ফুটবল লীগ

গৌরীপুরে শুরু হচ্ছে উপজেলা ফুটবল লীগ
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে গৌরীপুর স্টেডিয়ামে সোমবার (১৫ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে উপজেলা ফুটবল লীগ। ওই দিন বিকেল আড়াইটায় গৌরীপুর স্টেডিয়ামে এ ফুটবল লীগের উদ্বোধন করবেন বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

ইউএনও মর্জিনা আক্তারের সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি দেলোয়ার হোসেন মুকুল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জানান এ ফুটবল লীগে উপজেলার মোট ৬ টি দল অংশ গ্রহন করেছে। উদ্বোধনী দিনে খেলায় অংশ গ্রহন করবে পৌরসভার উত্তর বাজার কাদির স্মৃতি সংসদ বনাম কলাবাগান যুব কিশোর সংঘ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই