তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জাতীয় কর্মসূচীতে সরকারি কর্মকর্তাদের অনুপস্থিতি

গৌরীপুরে জাতীয় কর্মসূচীতে সরকারি কর্মকর্তাদের অনুপস্থিতির বিষয়ে এমপির ক্ষোভ প্রকাশ
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে বিভিন্ন জাতীয় দিবস ও সরকারি কর্মসূচীতে অংশ গ্রহন না করায় উপজেলা প্রশাসনের কিছু সংখ্যক কর্মকর্তাদের প্রতি ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করেন স্থানীয় এমপি নাজিম উদ্দিন আহমেদ। ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পাবলিক হলে গৌরীপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

উল্লেখ্য জাতীয় কর্মসূচীতে গৌরীপুর উপজেলা প্রশাসনের বেশ কয়েকটি দপ্তরের কর্মকর্তাগণ অধিকাংশ সময় অনুপস্থিত থাকেন। এ নিয়ে স্থানীয় রাজনৈতিক মহলে বেশ কিছুদিন ধরে আলোচনা সমালোচনা চলে আসছে। অভিযোগ ওঠেছে উপজেলা সাব রেজিস্ট্রার মোঃ নুরুল আমিন তালুকদার, উপজেলা নির্বাচন কর্মকর্তা সোমা যাদবসহ আরো বেশ কয়েকজন কর্মকর্তা কোন সরকারি কর্মসূচীতে অংশগ্রহন করেন না। এতে অন্যান্য কর্মকর্তাদের মাঝে ক্ষোভ বিরাজ করে থাকে। উপজেলা নির্বাচন কর্মকর্তা সোমা যাদব উল্লেখিত অভিযোগ অস্বীকার করে জানান তিনি সকল কর্মসূচীতে অংশ গ্রহন করেন। অসুস্থ থাকায় শুধু জাতীয় শিশু দিবসের কর্মসূচীতে অংশ গ্রহন করতে পারেনি।

এসময় তিনি সাংবাদিকদের আরো জানান, জাতীয় কর্মসূচীতে শুধু আমি নই আরো অনেকেই উপস্থিত থাকেন না। উপজেলা সাব-রেজিস্ট্রার সাংবাদিকদের জানান তিনি জাতীয় কর্মসূচীতে অংশ গ্রহন করে থাকেন।

এ বিষয়ে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার জানান, বিভিন্ন জাতীয় কর্মসূচীতে অংশগ্রহনের জন্য উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের যথারীতি জানানো হয়ে থাকে। কিন্তু এসব কর্মসূচীতে অনেকেই অংশ গ্রহন করেন না। এটি অত্যন্ত দুঃখজনক বিষয়। #











 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই