তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মন্ত্রীর জনসভার পর রায়গঞ্জে আরো চাঙ্গা হচ্ছে আ’লীগ

মন্ত্রীর জনসভার পর রায়গঞ্জে আরো চাঙ্গা হচ্ছে আ’লীগ
[ভালুকা ডট কম : ০৪ মে]
আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমের সম্প্রতি রায়গঞ্জে সফল জনসভার পর এলাকায় তৃণমূল পর্যায়ে আরো চাঙ্গা হচ্ছে আওয়ামীলীগ।রায়গঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ ও সাধারণ সম্পাদক খন্দকার শরিফ উল আলম শরিফের নেতৃত্বে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা মাঠে-ময়দানে সক্রীয় হয়ে উঠেছেন। তারা আ’লীগ সরকারের অভূতপুর্ব উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি জনগণের মাঝে তুলে ধরে দলের প্রতি জনসমর্থন বাড়ানোর কাজে মাঠে নেমে পড়েছেন।

সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ জানান--তিনি বিশেষ উদ্যোগ হিসাবে গ্রামে গ্রামে উঠান বৈঠক, মা সমাবেশ ও বিভিন্ন পেশাজীবিদের সাথে পৃথক পৃথকভাবে বৈঠক করছেন। এছাড়াও স্থানীয় নেতাকর্মীরা আ’লীগের প্রতি জনআস্থা আরো দৃঢ়তর করতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমুদ্র বিজয়, রহিঙ্গা সমস্যা সমাধানে বিশ্বনন্দিত ভূমিকা, শিশু ও মাতৃ-মৃত্যুর হার কমিয়ে বিশ্ব দরবারে বিশেষ সম্মান অর্জন, বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতার প্রবর্তন, মুক্তিযোদ্ধাদের ভাতাবৃদ্ধি, নারী অধিকারের পরিধি সম্প্রসারণ, নদী, জলবায়ূ, পরিবেশ ও জীববৈচিত্র্য রক্ষা, শিক্ষা, স্বাস্থ্য, শিল্প, কৃষি ও বাণিজ্যিক খাতে প্রভূত উন্নয়ন, দেশে শতভাগ বিদ্যুতায়নের উদ্যোগসহ ১০ টি অভূতপূর্ব বিশেষ অবদানের বিষয় এলাকার সর্বসাধারণের কাছে তুলে ধরছেন। দেশের এই অভূতপুর্ব উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে স্থানীয় আ’লীগ নেতাকর্মীরা বাড়ি বাড়ি ঘুরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন।

উল্লেখ্য, গত ২৪ মার্চ দুপুরে স্বাস্থ্যমন্ত্রী ও পরিবার কল্যাণমন্ত্রী মোহম্মদ নাসিম রায়গঞ্জ সদরে বহুকাঙ্খিত শিশু হাসপাতালের বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের ভিত্তি স্থাপন ও ৫০ শয্যা বিশিষ্ট রায়গঞ্জ সদর হাসপাতালের নতুন ভবন উদ্বোধন করেন। পরে বিকালে রায়গঞ্জ পাইলট হাইস্কুল মাঠে উপজেলা আ’লীগ আয়োজিত বিশাল জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। সভামঞ্চে আরোহনের পুর্বে ও পরে এলাকাবাসী ফুলের পাঁপড়ি ছিটিয়ে তাকে বিপুল গণ সংবর্ধনা প্রদান করে।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহম্মদ নাসিম স্বাধীনতা বিরোধীদের সকল অপতৎপরতা রুখে দিয়ে দেশের প্রকৃত উন্নয়নধারা গতিশীল রাখতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি অহ্বান জানান এবং নেতাকর্মীদের মাঠ পর্যায়ে আ’লীগ সরকারের সাফল্য তুলে ধরে ব্যাপক গণসংযোগের নির্দেশ দেন। # 






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই