তারিখ : ২৫ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিকদের সাথে এমপি মনোনয়ন প্রত্যাশীর ইফতার

গৌরীপুরে সাংবাদিকদের সাথে এমপিমনোনয়ন প্রত্যাশীর ইফতার মতবিনিময়
[ভালুকা ডট কম : ২১ মে]
ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদের উদ্যোগে সোমবার গৌরীপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও দোয়া-ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় তিনি বলেন বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করে দেশ স্বাধীন করেছেন। জাতির জনকের আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী রাজনীতিতে তিনি সুদীর্ঘ সময় থেকে সক্রিয়ভাবে ভূমিকা পালন করে আসছেন। তিনি কোন দিন দল থেকে কোন কিছু প্রত্যাশা করেননি। গৌরীপুরে আওয়ামীলীগকে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী করতে তিনি এমপি প্রার্থীর মনোনয়ন প্রত্যাশী হয়েছেন। এজন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

এতে উপস্থিত ছিলেন এডভোকেট আসাদ উল্লাহ মিলন, আওয়ামীলীগ নেতা আবুল হাশিম মুহম্মদ হীরা, এডভোকেট মোজাম্মেল হক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড গৌরীপুর উপজেলা শাখার সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরা, সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, পৌর শাখার সভাপতি মশিউর রহমান কাউসার সহ গৌরীপুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই