তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘি সাংবাদিক কল্যান সমিতি গঠিত

আদমদীঘি সাংবাদিক কল্যান সমিতি গঠিত
[ভালুকা ডট কম : ২৬ মে]
বগুড়ার আদমদীঘি উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা বিধানের লক্ষ্যে শনিবার দুপুরে আদমদীঘি প্রেসক্লাবে এক সভা অনুষ্ঠিত হয়।

আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি হাফিজার রহমান  (দৈনিক করতোয়া) এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সম্পাদক বেনজীর রহমান (দৈনিক জনতা), গোলাম মোস্তফা (দৈনিক ভোরের ডাক), বিকাশ চন্দ্র প্রাং (দৈনিক আগামীর সময়), গোলাম রব্বানী দুলাল (দৈনিক গণমানুষের আওয়াজ), মোমিন খান  (দৈনিক মুক্ত জমিন) প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে আমিনুল ইসলাম পিন্টু (দৈনিক কালের খবর) কে সভাপতি, আবু মুত্তালিব মতি (দৈনিক খোলা কাগজ) কে সাধারন সম্পাদক, তরিকুল ইসলাম জেন্টু (প্রতিদিনের সংবাদ ও দৈনিক চাঁদনী বাজার)কে যুগ্ম সম্পাদক ও আমিনুল ইসলাম আমিন (দৈনিক আলো প্রতিদিন) কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৭ সদস্য বিশিষ্ট আদমদীঘি উপজেলা সাংবাদিক কল্যান সমিতির নয়া কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অপর নেতৃবর্গ হলেন সহ-সভাপতি দৈনিক নবচেতনার জিললুর রহমান, অর্থ সম্পাদক দৈনিক প্রত্যাশার মিজানুর রহমান ও কার্যকরি সদস্য ভোরের কাগজের মনজুরুল ইসলাম মনজু। এছাড়া সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, আবু রেজা খান, জিল্লুর রহমান, রাশেদুল ইসলাম রাজা ও হুমায়ুন কবির বাদশাকে সমিতির উপদেষ্টা নির্বাচিত করা হয়। সভায় উপজেলার সাংবাদিকদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা বিধানে কতিপয় গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই