তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমি সংক্রান্ত বিরোধে এক জনকে পিটিয়ে আহত

ভালুকায় জমি সংক্রান্ত বিরোধে এক জনকে পিটিয়ে আহত
[ভালুকা ডট কম : ০২ জুন]
৩১ মে বৃহস্পতিবার রাতে সীডষ্টোর বাজার আল মদিনা শপিং কমপ্লেক্সের সামনে সন্ত্রাসী হামলায় আব্দুল আলী (৪৫) নামে এক ব্যাক্তি গুরতর আহত হলে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত আব্দুল আলীর বড় ভাই বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

জানায়ায় হবিরবাড়ী গ্রামের ময়েজ উদ্দীন মির্জার ছেলে আব্দুল আলী ঘটনার সময় সীডষ্টোর বাজার থেকে বাড়ী ফিরছিলেন। রাস্তায় আল মদিনা শপিং কমপ্লেক্সের সামনে পৌছামাত্র পূর্ব শত্রুতার জেরে একই গ্রামের তাজ উদ্দীন ঢালী ও শফিকুল ঢালীর নেতৃত্বে ৭/৮ জন মিলে তার উপর হামলা চালায়। তারা লোহার রড দিয়ে পিটিয়ে আব্দুল আলীর নাক মুখ ও শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করে। আহত আব্দুল আলীর ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে  তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

জানাযায় জমাজমি নিয়ে আহত আব্দুল আলী ও তার পরিবারের সাথে হামলাকারীদের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। শনিবার বিকালে হবিরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু ও ৭নং ওয়ার্ড মেম্বার হাবিবুর রহমান মৃধা আব্দুল আলীকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে দেখতে আসেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই