তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মনোনয়ন প্রত্যাশী আ’লীগের চার নেতা এক মঞ্চে

নান্দাইলে ইফতার ও দোয়া অনুষ্ঠানে আ’লীগের চার মনোনয়ন প্রত্যাশী এক মঞ্চে   
[ভালুকা ডট কম : ০৭ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে বুধবার (৬ই জুন) গাংগাইল ইউনিয়ন যুবলীগের সহযোগীতায় নান্দাইল রোড বাজারে এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ১৫৪, ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে চার মনোনয়ন প্রত্যাশীকে একই মঞ্চে দেখে স্থানীয় নেতাকর্মী ও জনগণ অভিভূত ও ধন্যবাদ জানান। সাবেক ইউপি সদস্য মো. ফরিদ উদ্দিনের পরিচালনায় ইফতারপূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন এমপি পদে চার মনোনয়ন প্রত্যাশী নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, বিশিষ্ট শিল্পপতি এডিএম সালাউদ্দিন হুমায়ুন, আওয়ামী উপ-কমিটির সদস্য মোঃ শাহজাহান কবির সুমন, শিক্ষাবিদ অধ্যক্ষ মোঃ সামছুল বারী।

ইফতার মাহফিলে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনগণ ও মিডিয়া প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। মনোনয়ন প্রত্যাশী চার নেতা উল্লেখ করেন আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা যাঁর হাতে নৌকা তুলে দিবেন তারা সকলেই নৌকার পক্ষে অবস্থান গ্রহন করবেন। #

নান্দাইল প্রেসক্লাব চা চক্রে একসাথে আ’লীগে চার মনোনয়ন প্রত্যাশী
১৫৪, ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে চার মনোনয়ন প্রত্যাশী নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, বিশিষ্ট শিল্পপতি এডিএম সালাউদ্দিন হুমায়ুন, আওয়ামী উপ-কমিটির সদস্য মোঃ শাহজাহান কবির সুমন, অধ্যক্ষ মোঃ সামছুল বারী বুধবার (৬ই জুন) গাংগাইল ইউনিয়নের ইফতার ও গণসংযোগের পর ঐহিত্যবাহী নান্দাইল প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সাথে এক অনির্ধারিত চা-চক্রে মিলিত হন।

নেতৃবৃন্দ প্রেসক্লাবে পৌছিলে তাদের স্বাগত জানান, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল, এবি সিদ্দিক খসরু, রফিকুল ইসলাম রফিক, এহতেশামূল হক শাহীন, সাংবাদিক সমিতির পক্ষে মো. শাহজাহান ফকির, মো. রমজান আলী প্রমুখ সাংবাদিকবৃন্দ।

মনোনয়ন প্রত্যাশীরা সাংবাদিকদের জানান, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন নির্বাচনে যার হাতে নৌকা তুলে দিবেন তাঁর পক্ষেই সকল মনোনয়ন প্রত্যাশীরা একযোগে এক মঞ্চে কাজ করে যাবেন। এসময় বাংলাদেশ মানবাধিকার কমিশন আচাঁরগাও ইউনিয়ন শাখার সভাপতি মো. সারোয়ার হোসেন ভূইয়া আদিল সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। চার মনোনয়ন প্রত্যাশী এক মঞ্চে থাকায় জনগণের মাঝে কৌতুহল সৃষ্টি হয়েছে।  






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই