তারিখ : ১৯ জুন ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আনসার ও ভিডিপির দল নেতাদের মতবিনিময়

গৌরীপুরে আনসার ও ভিডিপির দল নেতাদের মতবিনিময়
[ভালুকা ডট কম : ০৭ জুন]
আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম এনডিসি, পিএসসি ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (৭ জুন) স্থানীয় আনসার ও ভিডিপির দল নেতাদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি বলেন, বর্তমান সরকার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মানোন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বৃদ্ধি করা হয়েছে তাদের বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা। আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে তাদেরকে অচিরেই অস্ত্র প্রদানের পরিকল্পনা রয়েছে সরকারের।এসময় তিনি মাদক, বাল্য বিয়ে, ইভটিজিং, নারী নির্যাতন ও অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে সক্রিয় ভূমিকা পালনের জন্য আনসার-ভিডিপির সদস্যদের প্রতি আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন আনসার ও ভিডিপি’র ময়মনসিংহ রেঞ্জের পরিচালক নুরুল হাসান ফরিদি, ময়মনসিংহ জেলা কমান্ড্যান্ট জাহিদ হোসেন, নেত্রকোনা জেলা কমান্ড্যান্ট আলমগীর হোসেন, গৌরীপুর উপজেলা আনসার-ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা তানিয়া লিপি প্রমুখ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই