তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি’র ইফতার ও দোয়া মাহফিল

নান্দাইলে বিএনপি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ জুন]
ময়মনসিংহের নান্দাইল পৌরসভা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি সাবেক পৌর মেয়র এ.এফ.এম আজিজুল ইসলাম পিকুল সাবেক তিন বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি প্রদান সহ উন্নত চিকিৎসা প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়েছেন।

বৃহস্পতিবার (১৪ই জুন) নান্দাইল উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা সদরে নিজ বাড়ির সামনে আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ আহ্বান জানান। ইফতার মাহফিলে ১২ ইউনিয়ন থেকে বিএনপি, অঙ্গ ও সহ-যোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ ইফতার মাহফিলে যোগদান করেন।

অন্যান্যদের মাঝে মো. রুহুল আমিন ভূইয়া, আনোয়ার হোসেন মাস্টার, বাবু পল্লব রায়, নাজমুল হাসান ভূইয়া, জহিরুল ইসলাম রতন,সাবেক কমিশনার নজরুল ইসলাম ফকির, জিয়া উদ্দিন জিয়া, লুৎফর রহমান, আমিনুল ইসলাম রাজু সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই