তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপি সবসময়ই ষড়যন্ত্রের রাজনীতি করে-হাছান মাহমুদ

বিএনপি সবসময়ই ষড়যন্ত্রের রাজনীতি করে-হাছান মাহমুদ
[ভালুকা ডট কম : ২১ জুন]
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি সবসময়ই ষড়যন্ত্রের রাজনীতি করে, তারা এখনও সেই রাজনীতি করে যাচ্ছে। বিএনপিকে মিথ্যাচারের রাজনীতি থেকে বের হয়ে আসতে হবে। বেগম খালেদা জিয়ার হাঁটু ও কোমর ব্যথার রাজনীতিতে আটকে না থেকে, তাকে কারাগার থেকে মুক্ত করার ব্যবস্থা করেন। আজ (বৃহস্পতিবার) দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠকে তিনি এ মন্তব্য করেন।

ব্যারিস্টার মওদুদ আহমদের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, ব্যারিস্টার মওদুদ তার এলাকার একটি ঘটনা ও তার নিরাপত্তা নিয়ে যেভাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ব্যক্তিগতভাবে আক্রমণ করছেন, তা রাজনৈতিক শালীনতা ও শিষ্টাচারের লঙ্ঘন। তিনি অনেক ভালো মিথ্যাচার করতে পারেন। এজন্য তিনি জিয়াউর রহমান ও এরশাদের প্রিয়পাত্র ছিলেন। জিয়াউর রহমান ও এরশাদের সময়ে প্রধানমন্ত্রী হয়েছিলেন।

এ সময়, গাজীপুর সিটি নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার বা হয়রানির অভিযোগ ভিত্তিহীন ও অপপ্রচার বলে দাবি করেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমাম। তিনি আরো বলেন, গাজীপুরে অনেক মানুষ বাস করেন, যাদের বাড়ি টাঙ্গাইল, ময়মনসিংহ, কিশোরগঞ্জ এবং আশপাশের অন্যান্য অঞ্চলে। যেখানে আওয়ামী লীগ বিপুলভাবে জনপ্রিয়। তাই কাউকে গ্রেপ্তার বার হয়রানি করার কোন প্রশ্নই ওঠে না। এগুলোর সবই অপপ্রচার, মিথ্যা কথা।

এদিকে, আগামী জাতীয় নির্বাচনকে বানচাল করতে একটি রাজনৈতিক দলকে অপরিহার্য করে তোলার ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। আজ (বৃহস্পতিবার) বিকেলে জাতীয় সংসদ অধিবেশনে প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

আব্দুর রহমান বলেন, নিবন্ধিত সব রাজনৈতিক দল নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। স্বাধীন নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। আর নির্বাচনকালীন যে সরকার দায়িত্ব পালন করবে, তার প্রধান হবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই